ভিভো Y18 প্রাইস ইন বাংলাদেশ। Vivo Y18 price in Bangladesh

vivo আজ আজ ইন্দোনেশিয়ায় তাদের জনপ্রিয় Y সিরিজের নতুন একটি স্মার্ট ফোন লঞ্চ করবে আনুষ্ঠানিকভাবে Vivo Y18। ভিভো ওই ফোনটিতে অসংখ্য ফিচার দিয়েছে।

ডিসপ্লে হিসেবে IPS LCD ডিসপ্লে ব্যবহার করেছে। ডিভাইসটিতে প্রসেসর হিসেবে মিডিয়াটেক হেলিও G85 চিপসেট। একাধিক ফটোগ্রাফি ফিচারসহ উন্নত DUAL RARE ক্যামেরা সেটআপ। চলুন জেনে না যে ফোনটির স্পেসিফিকেশন।

Vivo ভারতে Y18 নয়া স্মার্টফোন লঞ্চ করেছে। মিডিয়াটেক হেলিও G85 সহ Vivo Y18,এই সেগমেন্টের সবচেয়ে দ্রুত ফোন বলে দাবি করা হয়।

বাংলাদেশি মূল্যে 13,999 টাকা

Vivo Y118 স্পেসিফিকেশন:

ডিসপ্লে: Vivo Y18-তে ব্যবহার করা হয়েছে একটি 6.56-ইঞ্চি IPS LCD ডিসপ্লে থাকবে। ব্যাটারি, চার্জিং Vivo Y18 ফোনে ব্যাটারি ব্যাকআপের জন্য ব্যবহার করা হয়েছে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

ক্যামেরা: ফোনটিতে ফটোগ্রাফির জন্য ব্যবহার করা হয়েছে দুর্দান্ত ক্যামেরা OIS সহ একটি 50MP প্রাথমিক ক্যামেরা, পিছনে একটি 2MP বোকেহ লেন্স রয়েছে৷ সেলফির বা ভিডিও কলিং এর জন্য ব্যবহার করা হয়েছে Vivo Y18-তে একটি 8MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

RAM এবং স্টোরেজ: Vivo Y18 তে 6GB + 128GB এর দুটি ভেরিয়েন্টে আসে।

প্রসেসর: Vivo Y18 ফোনটিতে ফার্স্ট পারফরমেন্সের জন্য ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও G85 চিপসেট।

সফ্টওয়্যার: Vivo Y18 সফ্টওয়্যার ফ্রন্টে, Vivo Y18 Android 14- ব্যবহার করা হয়েছে।

অন্যান্য বৈশিষ্ট্য: Vivo Y18 ফোনটির পেছনে ব্যবহার করা হয়েছে একটি গ্লাস ব্যাক এবং ফোনটিতে সিকিউরিটির জন্য ব্যবহার করা হয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Leave a Comment