Vivo দেশের বাজারে লঞ্চ করতে চলেছে Vivo Y03

vivo আজ ইন্দোনেশিয়ায় তাদের জনপ্রিয় Y সিরিজের নতুন একটি স্মার্ট ফোন লঞ্চ করবে আনুষ্ঠানিকভাবে Vivo Y03। ভিভো ওই ফোনটিতে অসংখ্য ফিচার দিয়েছে।

বাংলাদেশি মূল্যে ৳ 10,000 টাকা

ডিসপ্লে হিসেবে IPS LCD ডিসপ্লে ব্যবহার করেছে। ডিভাইসটিতে প্রসেসর হিসেবে মিডিয়াটেক হেলিও G35 একাধিক ফটোগ্রাফি ফিচারসহ উন্নত single rare ক্যামেরা সেটআপ ।

চলুন জেনে না যে ফোনটির স্পেসিফিকেশন। Vivo ভারতে Y03 নয়া স্মার্টফোন লঞ্চ করেছে। মিডিয়াটেক হেলিও G35 সহ Vivo Y03,এই সেগমেন্টের সবচেয়ে দ্রুত ফোন বলে দাবি করা হয়।

Vivo Y03 স্পেসিফিকেশন:

ডিসপ্লে: Vivo Y03-তে ব্যবহার করা হয়েছে একটি 6.51-ইঞ্চি IPS LCD ডিসপ্লে থাকবে। ব্যাটারি, চার্জিং Vivo Y18 ফোনে ব্যাটারি ব্যাকআপের জন্য ব্যবহার করা হয়েছে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

ক্যামেরা: ফোনটিতে ফটোগ্রাফির জন্য ব্যবহার করা হয়েছে দুর্দান্ত ক্যামেরা OIS সহ একটি 8MP প্রাথমিক ক্যামেরা রয়েছে৷ সেলফির বা ভিডিও কলিং এর জন্য ব্যবহার করা হয়েছে Vivo Y03-তে একটি 5MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

RAM এবং স্টোরেজ: Vivo Y03 তে 3GB + 32GB এর একটি ভেরিয়েন্টে আসে। প্রসেসর: Vivo Y03 ফোনটিতে ফার্স্ট পারফরমেন্সের জন্য ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও G35 চিপসেট।

সফ্টওয়্যার: Vivo Y03 সফ্টওয়্যার ফ্রন্টে, Vivo Y03 Android 13- ব্যবহার করা হয়েছে।

অন্যান্য বৈশিষ্ট্য: Vivo Y03 ফোনটির পেছনে ব্যবহার করা হয়েছে একটি গ্লাস ব্যাক এবং ফোনটিতে সিকিউরিটির জন্য ব্যবহার করা হয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Leave a Comment