Samsung Galaxy M44 এর ছবি প্রকাশ, আসতে পারে স্ন্যাপড্রাগন 888 প্রসেসর এর সাথে

Samsung তাদের এম সিরিজ নতুন মোবাইল ফোন জয়েন করতে যাচ্ছি Samsung galaxy M44 আর কিছু দিনের মধ্যে লঞ হতে পারে। এই ফোনটি সম্পর্কে এখন পর্যন্ত কোম্পানির পক্ষ থেকে কোন বিষয়ে জানানো হয়নি। তবে বিভিন্ন গণমাধ্যমের মাধ্যমে ফোনের ছবি এবং কি প্রসেসরের সাথে আসছে তা জানা গিয়েছে। পরুনঃ Google Pixel, OnePlus এবং Samsung ব্যবহারকারীদের জন্য সরকারি নোটিশ ঘোষণা!

ছবি লিক স্যামসাং গ্যালাক্সি এম44 5G 

টিপস্টার অ্যান্টনি থেকে Samsung এর নতুন M সিরিজের ফোনের কিছু ফিচার ওই ইমোজি শেয়ার করেছেন। তাদের পোস্ট দেখে প্রফেসর সম্পর্কে ধারণা পাওয়া গেছে।

গ্যালাক্সি M44 পিছনে তিনটি ক্যামেরার সাথে আসছে এবং সাথে একটি এলইডি ফ্ল্যাশ ব্যবহার করা হয়েছে। পরুনঃ ভিভো মোবাইল দাম বাংলাদেশ ২০২৩

স্যামসাং গ্যালাক্সি এম সিরিজের নতুন এই ফোনের ব্যাক প্যানেলে কার্প কোন যুক্ত করা হয়েছে কিন্তু বাকি অংশ কিছুটা ফ্লাট ফোনের ডানদিকে প্যানেলে ভলিউম বাটন ও পাওয়ার বাটন ব্যবহার করা হয়েছে।

গ্যালাক্সি এম সিরিজের নতুন এই ফোনটিতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে বলে জানা গিয়েছে। ফার্স্ট পারফরমেন্সের জন্য Qualcomm Snapdragon 888 প্রসেসর ব্যবহার করা হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি M44 5G সম্ভাব্য স্পেসিফিকেশন

ডিসপ্লে: আপকামিং স্যামসাং গ্যালাক্সি M44 5G ফোনে আছে 10 বিট 6.5 ইঞ্চি এইচডি+ সুপার ডিসপ্লে । এটি 120Hz রিফ্রেশরেট ব্যবহার করা হয়েছে।

প্রসেসর: আবার স্যামসাং গ্যালাক্সি M44 5G ফোনে ফাস্ট পারফরম্যান্সের জন্য,ব্যবহার করা হয়েছে Qualcomm Snapdragon 888 প্রসেসর ব্যবহার করা হয়েছে। 

ব্যাটারি: Galaxy M44 স্মার্টফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য 5000 এমএএইচ ব্যাটারি এবং  25W ওয়াট ফাস্ট চার্জার। বায়োমেট্রিক প্রমাণ করার জন্য ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

আরও পরুনঃ দলিল রেজিস্ট্রেশন ফি ২০২৩ গেজেট

ওএস: Galaxy M44 লেটেস্ট অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সঙ্গে পেশ করা হতে পারে।

ক্যামেরা: ফটোগ্রাফির জন্য,Galaxy M44 ফোনে  ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। টাইম ল্যাপস, সিনেম্যাটিক ফিল্টার ও অডিও জুম সাপোর্ট করবে 4k পযন্ত ভিডিও রেকর্ড করা যাবে। এখনও পর্যন্ত এই ফোনের ক্যামেরা সেন্সর সম্পর্কে কিছু জানা যায়নি।

স্টোরেজ: Samsung Galaxy M44 ফোনটি একটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে 8 জিবি রেম 128 জিবি স্টোরেজ।

আরও পরুনঃ Oppo: অপো ফোনের দাম ২০২৩

Leave a Comment