এখন আরো স্বল্পদামে পেয়ে যাচ্ছেন, Realme এর বাজেট ফোন, জেনে নিন এর নতুন দাম ও স্পেসিফিকেশন Realme তাদের Narzo সিরিজে লঞ্চ করে ক্রেতাদের নজর কেড়ে নিয়েছে

এই গতবছর Realme তাদের নায্য সিরিজে এবার একটি নতুন ফোন লাঞ্চ করেছিল Realme Narzo N53। Realme এই নতুন বছরে তাদের পক্ষ থেকে এই ফোনটির দাম অনেকটা কমিয়ে দিয়েছে। পূর্বের দামের থেকে এখন আরো কম দামে পেয়ে যাচ্ছেন Realme Narzo N53।

এই ফোনটি অনলাইন মার্কেটে 6.7 ইঞ্চির ওয়াটার ড্রপ নচ স্কিন ডিসপ্লে, অ্যান্ড্রয়েড ১৩ সহ OneUI unisoc T612 অক্টোকোর প্রসেসর সঙ্গে দেওয়া হয়েছে। চলুন জেনে নেই এই ফোনটির ফুল স্পেসিফিকেশন।

Yamaha:ইয়ামাহা মোটরসাইকেল 2024 দাম কত?, বাংলা রিভিউ

Realme Narzo N53 এর নতুন প্রাইস Realme Narzo N53 কোম্পানি ফোনের বেড ভেরিয়েন্ট এর দাম কমিয়েছে। এই মডেলটি আগে 4GB RAM+64GB INTERNAL STORAGE সহ 8299 টাকা দামে বিক্রি করা হতো। কিন্তু এখন ৮০০ টাকা দাম কমানোর পর এই ফোনটি এখন মাত্র ৭,৪৯৯ টাকা দামে বিক্রি করা হয়।

শাওমি রেডমি 13c বাংলাদেশ প্রাইস। শাওমি মোবাইল প্রাইস ইন বাংলাদেশ ২০২৪

Realme Narzo N53 এর ফিচার:

Realme Narzo N53 ফোনে এই ফোনে প্রথমেই দেখা যাবে ৬.৭৪ আইপিএস এলসিডি প্যানেল এবং তার এইচডি প্লাস রেজুলেশন এবং এতে ৯০ হারস রিফ্রেসেট রেট দেওয়া হয়েছে এই ডিসপ্লে ৪৫০ মিনিট পিক ব্রাইটনেস এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করে।এতে চিপ সেট হিসেবে ব্যবহার করেছে ইউনিসক টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এবং ব্যাটারি ব্যাকআপ হিসেবে ৫০০০ এম এইচ এর ব্যাটারি দেওয়া হয়েছ।

চার্জার হিসেবে 33 ওয়াটের ফাস্ট চার্জিং দেওয়া হয়েছে। দিতে রিয়েল মি ইউ আই ৪.০ কাস্টম স্কিন চলে এবং এন্ড্রয়েড ১৩ দেওয়া আছে। ক্যামেরাতে দেওয়া হয়েছে পঞ্চাশ মেগাপিক্স খেলে এর প্রাইমারি ক্যামেরা এবং সেলফি ও ভিডিও কলের জন্য সামনে 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Leave a Comment