Realme gt neo3 naruto edition price in bangladesh,bangla review, 120 হার্টজ রিফ্রেশ রেট,শক্তিশালী ব্যাটারি নিয়ে আসলো Realme GT Neo3 Naruto Edition

বাংলাদেশে লঞ্চ হওয়া একটি জনপ্রিয় Realme মোবাইল ফোন।এতে রয়েছে 12 GB RAM এবং ইনবিল্ড 256 GB ইন্টারন্যাল স্টোরেজ। Realme  GT Neo2 Naruto edition -এর বাংলাদেশ দাম 45,000।

Realme gt neo3 naruto edition price in bangladesh

বর্তমান টেক প্রযুক্তির প্রতিযোগিতায় Realme ও পিছিয়ে নেই Realme  Gt সিরিজ এর ফোনটি Vivo, Samsung, Oppo,xiaomi, iQoo কে টক্কর দিতে চলেছে। Realme GT Neo2 Naruto edition একটি ভার্সন বাংলাদেশ বাজারে  চলে আসছে  8 GB@128 GB এবং সেই সঙ্গে তিনটি বিভিন্ন রঙে(Colour) চলে আসছে।

Realme GT Neo3 Naruto Edition:

Realme GT Neo3 Naruto Edition:

Realme GT Neo3 Naruto Edition ফোনটি দুইটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে 8 জিবি র‌্যম 128 জিবি স্টোরেজ এবং 12 জিবি র‌্যম 256 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। Realme GT Neo3 Naruto Edition স্মার্টফোনের ওজন 186 গ্রাম।

Realme GT Neo3 Naruto Edition  ফোনে আছে 6.7 ইঞ্চির ফুল এইচডি+ সুপার অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে। ১২০ হার্টজ রিফ্রেশ রেট আবার Realme GT Neo3 Naruto Edition ফোনে ফাস্ট পারফরম্যান্সের জন্য,ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি 8100 (5 nm) প্রসেসর।

 Realme GT Neo3 Naruto Edition স্মার্টফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য 4500 এমএএইচ ব্যাটারি এবং 150 ওয়াট ফাস্ট চার্জার, 24 মিনিট এই ফোনটির ব্যাটারি সম্পূর্ণ চার্জ হয়ে যাবে। এছাড়া বায়োমেট্রিক প্রমাণ করার জন্য ফোনে  ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে। Realme GT Neo3 Naruto Edition

ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যানড্রয়েড 12  ভিত্তিক  রিয়েলমি ইউআই 3.0 (UI 3.0) কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য,Realme GT Neo3 Naruto Edition ফোনের পেছনে থাকছে ট্রিপল ক্যামেরা ।ক্যামেরাগুলি হল এফ/1.9 অ্যাপারচার 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর 8 মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড এফ/2.3 অ্যাপারচার এবং 2 মেগাপিক্সেল (ম্যাক্রো)এফ/2.4 অ্যাপারচার । 4k  ভিডিও রেকর্ডিং করা যাবে। এই ডিভাইসের সামনে সেলফি বা ভিডিও কলিং এর জন্য থাকছে একটি এফ/2.5 অ্যাপারচার 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা ।

 অন্যান্য ফিচারের মধ্যে থাকছে ডুয়েল সিম, ফেস আনলক, ইউএসবি টাইপ-সি, ইনফ্রারেড ইত্যাদি।

Leave a Comment