Realme GT Neo 6: দুর্দান্ত কালার ও লুকের রিয়েলমির বাজিমাত

Highlights 

  • রিয়েলমি জিটি নিও ৬ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট 
  • আকশনিও কালার ও লুকের রিয়েলমির বাজিমাত।
  • 44Hz রিফ্রেশরেট

আরও পরুনঃ ফটোগ্রাফির জন্য বিশেষ ফিচার সহ বাজারে আসছে ওপ্পোর নয়া ফোন

রিয়েলমি (Realme) তাদের Neo সিরিজের ব্রান্ডের নতুন একটি ফোন যুক্ত করতে যাচ্ছে। নাম দেওয়া হয়েছে Realme GT Neo 6 ফোল্ডেবল ফ্ল্যাগশিপ স্মার্টফোন। রিয়েলমি জিটি নিও ৬ ডিভাইসটির ট্রেনিং মেটিরিয়াল অনলাইনে ফাঁস হয়েছে ফোনটি স্টাইলিশ ডিজাইন এবং শক্তিশালী স্পেসিফিকেশন সহ ফ্ল্যাগশিপ সেগমেন্টে বের করা হয়েছে। রিয়েলমি জিটি নিও ৬ সম্পূর্ণ নতুন ডিজাইন এবং কালার বিকল্পে লঞ্চ হবে।

বাংলাদেশে রিয়েলমি জিটি নিও ৬ এর দাম 80,000 টাকা

রিয়েলমি জিটি নিও ৬ এর সম্ভাব্য স্পেসিফিকেশন

ডিসপ্লে: Realme GT Neo 6 ফোনে 6.74-ইঞ্চির ইঞ্চি AMOLED ডিসপ্লে ডিসপ্লে । এটি 144Hz রিফ্রেশরেট সাপোর্ট করবে। 25,000 টাকার নিচে সেরা 5টি সেরা মোবাইল ফোন ২০২৩।

ক্যামেরা: ফটোগ্রাফির জন্য, এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। ক্যামেরাগুলি হল 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, 8 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ও 2 মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। এই ডিভাইসের সামনে সেলফি বা ভিডিও কলিং এর জন্য থাকছে 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

প্রসেসর: আবার রিয়েলমি জিটি নিও ৬ ফোনে ফাস্ট পারফরম্যান্সের জন্য,ব্যবহার করা হয়েছে MediaTek Dimensity 9200 Plus প্রসেসর ব্যবহার করা হয়েছে। 50 মেগাপিক্সেলের ক্যামেরার সঙ্গে মার্কেটে দুর্দান্ত স্মার্টফোন POCO C65

ব্যাটারি: রিয়েলমি জিটি নিও ৬ স্মার্টফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য 5000 এমএএইচ ব্যাটারি এবং 100W ওয়াট ফাস্ট চার্জার এছাড়া এই। বায়োমেট্রিক প্রমাণ করার জন্য ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

ওএস: রিয়েলমি জিটি নিও ৬ ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যানড্রয়েড 13 অপারেটিং সিস্টেম রান করবে। বাজেটের মধ্যেই তাগড়া ফিচার নিয়ে আসছে Vivo S18, দাম ও স্পেসিফিকেশন ফাঁস

স্টোরেজ: রিয়েলমি জিটি নিও ৬ ফোনটি 16GB পর্যন্ত RAM এবং 1TB স্টোরেজ যোগ করেছে।

Leave a Comment