অপ্পো: মোবাইল প্রেমিকের জন্য বাজারে দুর্দান্ত ফিচার সহ নতুন ফোন আনল Oppo A78।

বাজারে এবার নতুন ফ্ল্যাগশিপ-লেভেলের ফোন নিয়ে হাজির হলো oppo A78। ফোনটি চলতি বছরের 31 আগস্ট লঞ্চ হয়েছে। ফোনটিতে আছে এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে।। মোবাইল প্রেমীদের সহজেই আকৃষ্ট করতে সক্ষম। ফোনটি বাংলাদেশ থেকে কিনতে গেলে আপনার গুনতে হবে ২৭,৯৯০ টাকা মাত্র। বলতে গেলে মিড রেঞ্জের ভিতরে অসাধারণ একটি ফোন। তাহলে চলুন একসাথে ফোনটি সম্পর্কে জেনে নেই।

অপ্পো এ 78 ফোনের লুক:ফোনটি কালো এবং সবুজ এ দুটি আকর্ষণীয় কালারে পাওয়া যাচ্ছে। এর ব্যাক প্যানেলে গ্লাস ব্যবহার করা হয়েছে। যা ফোনটিকে চমকপ্রদ ও আকর্ষণীয় লুক দিয়েছে।ফোনটির ওজন মাত্র ১৮০ গ্রাম।

ফোনটির ডিসপ্লে : অপ্পো এ 78 ফোনটিতে অ্যামুলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ফোনটি ডিসপ্লে সাইজ হচ্ছে 6.43 ইঞ্চি। ফোনটিতে আছে 1080 x 2400 পিক্সেল রেজুলেশন। এতে আরো আছে 90Hz রিফ্রেশ রেট।

ফোনটির প্রাইমারি ক্যামেরা হিসেবে দুটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। যার একটি ৫০ মেগাপিক্সেল আর অপরটি টু মেগাপিক্সেল। oppo A78 ফোনটিতে ফটোগ্রাফির জন্য রয়েছে ultra wide লেন্স। এছাড়াও ভিডিওর জন্য রয়েছে ফুল এইচডি ১০৮০ পিক্সেল ভিডিও রেকর্ডিং। ফোনটির সেলফি ও ভিডিও কলিং এর জন্য রয়েছে আট মেগাপিক্সেলের অসাধারণ ক্যামেরা।

oppo A78 ফোনটির প্রসেসর :দুর্দান্ত এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী চিপ সেট Snapdragon 680। যাতে এই ফোনটিতে ইস্মুতলি গেম প্লেও করা যাবে।

অপ্পো এ 78 ফোনটিতে ব্যবহার করা হয়েছে 5000 mah এর শক্তিশালী ব্যাটারি। এবং এটিকে চার্জ করার জন্য ব্যবহৃত হয়েছে 67w এর দুর্দান্ত ফাস্ট চার্জিং সাপোর্টেট চার্জার। যা মাত্র ৪৭ মিনিটে এই ফোনটিকে ফুল চার্জ করে।

ফোনটির মেমোরি ও স্টোরেজ:oppo a78 ফোনটিতে থাকছে ৮ জিবি রেম এর সাথে ১২৮ জিবি স্টোরেজ। এবং এতে ৫০০ জিবি পর্যন্ত এসডি কার্ড ব্যবহার করা যায়।

Leave a Comment