120hz রিফ্রেশ রেট ও Dimensity 8100 Max প্রসেসরের সাথে বাজারে হাজির হলো OnePlus Ace Racing

oneplus ace race

বর্তমান টেক প্রযুক্তির প্রতিযোগিতায় Oneplus ও পিছিয়ে নেই Oneplus  সিরিজ এর ফোনটি Vivo, Samsung, Oppo, Xiaomi, Realme, iQoo কে টক্কর দিতে চলেছে।OnePlus Ace Racing একটি ভার্সন বাংলাদেশ বাজারে  চলে আসছে  12 GB 256 GB এবং সেই সঙ্গে দুইটি বিভিন্ন রঙে(Colour) আসতে চলেছে।

বাংলাদেশে লঞ্চ হওয়া একটি জনপ্রিয় Oneplus মোবাইল ফোন।এতে রয়েছে 8 GB RAM এবং ইনবিল্ড 256 GB ইন্টারন্যাল স্টোরেজ।OnePlus Ace Racing  বাংলাদেশ দাম 25,990 টাকা।

OnePlus Ace Racing Edition ফোনে আছে 6.59 ইঞ্চির ফুল এইচডি+এলটিপিও 2.0 অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে। 120 হার্টজ ডাইনামিক রিফ্রেশ রেট। আবার OnePlus Ace Racing Edition ফোনে ফাস্ট পারফরম্যান্সের জন্য,ব্যবহার করা হয়েছে MediaTek Dimensity 8100-Max প্রসেসর। 

OnePlus Ace Racing Edition স্মার্টফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য 5000 এমএএইচ ব্যাটারি এবং 67 ওয়াট ফাস্ট চার্জার । এছাড়া বায়োমেট্রিক প্রমাণ করার জন্য ফোনে  ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে। OnePlus Ace Racing Edition ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যানড্রয়েড 12  ভিত্তিক  ColorOS 12.1 কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য,OnePlus Ace Racing Edition ফোনের পেছনে থাকছে ট্রিপল ক্যামেরা ।ক্যামেরাগুলি হল এফ/1.7 অ্যাপারচার 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, 8 মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড এফ/2.2 অ্যাপারচার এবং 2 মেগাপিক্সেল (ম্যাক্রো)এফ/2.4 অ্যাপারচার । 4k ভিডিও রেকর্ডিং করা যাবে। এই ডিভাইসের সামনে সেলফি বা ভিডিও কলিং এর জন্য থাকছে একটি এফ/2.1 অ্যাপারচার 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা ।

 

OnePlus Ace Racing Edition ফোনটি দুইটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে 8 জিবি র‌্যম 128 জিবি স্টোরেজ এবং 12 জিবি র‌্যম 256 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। OnePlus Ace Racing Edition স্মার্টফোনের ওজন 205 গ্রাম।

অন্যান্য ফিচারের মধ্যে থাকছে ডুয়েল সিম, ফেস আনলক, ইউএসবি টাইপ-সি, ইনফ্রারেড ইত্যাদি। 

Leave a Comment