Google pixel 9 এর দুর্দান্ত ফিচার এবং পেরিস্কোপ জুম লেন্স সহ পিপল রেয়ার ক্যামেরা নিয়ে বাজারে আসছে

চলতি সপ্তাহের শুরু হতে না হতেই মাইস্মার্ট প্রাইস Google pixel 9 Pro এ রেন্ডার শেয়ার করেছিল। গতকাল 91 মোবাইল এর টিপসটারের সাথে একসাথে হাত মিলিয়ে Google pixel 9 সিএডি রেন্ডার প্রকাশ করল।

ফোনটির কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পাওয়া গেছে এর থেকে জানা গেছে যে এর ডিজাইন সহ বিভিন্ন ফিচার জানা গেছে। Google pixel 9 ট্রিপল রিয়ার ক্যামেরা সেট আপ সহ আসবে থেকে জানা গেছে। Google pixel 9 এর রেন্ডার প্রকাশ হল রেন্ডার অনুযায়ী ফোনটি ডিসপ্লে ফ্ল্যাট ডিজাইনের সাথে আসবে,আর এর ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল।

google পিক্সেল ৯ ফোনটি ব্লু কালার এ আসবে। আবার google পিক্সল ৯ পেছনে ট্রিপল রে আর ক্যামেরা সেটআপ দেখা গেছে, ক্যামেরার মধ্যে একটি পেরিয়ে স্কোপ টেলি ফটো লেন্স ব্যবহার করা হবে এই লেন্স দ্বারা অনেক ডিজিটাল জুম সাপোর্ট করবে।

এদিকে Google pixel 9 এর ডিসপ্লে সাইজ হবে ৬.১ ইঞ্চি এবং এর পরিমাণ ১৫২.৮x ৭১.৯x৬.৫মিমি। পারফরমেন্স এর জন্য হয়েছে ট্রান্সজিফোর প্রসেসর দেওয়া হয়েছে।

Google pixel 9 এর ডান দিকে পাওয়ার ও ভলিউম বাটন থাকবে। আর এন্টেনা মার্কিং দেখা যাবে বাম দিকে। ডিভাইসটির উপর মাইক্রোফোন, আর নিচে সিম স্লট ইউএসবি টাইপ সি পোর্ট, মাইক্রোফোন ও স্পিকার থাকবে। এছাড়া ফোনটি সম্পর্কে আর কোন তথ্য সামনে আসেনি।

Leave a Comment