ভিভো:7 অক্টোবর Android 14 আপডেট Funtouch OS 14 লঞ্চ করবে বাজারে

Vivo Funtouch OS 14 এর আশ্চর্যজনক এবং উন্নত আপডেটের মাধ্যমে ব্যবহারকারীদের অবশ্যই বিস্মিত করবে। ভিভো (Vivo) তাদের পরবর্তী মোবাইল অপারেটিং সিস্টেম নিয়ে আসার প্রস্তুতি নিচ্ছে IQOO এবং Vivo ব্যবহারকারীরা তাদের ডিভাইসে funtouch OS 14-এর আপডেট সকল ফিচার বা পরিবর্তন গুলি অন্তর্ভুক্ত করা হবে। Funtouch OS 14 7 অক্টোবর 2023 এর মধ্যে প্রকাশের তারিখ ঘোষণা পাওয়ার কথা যা Android 14 প্রোগ্রামের উপর ভিত্তি করে তৈরি। তারা গণমাধ্যমে নিশ্চিত করেছে যে চলতে সপ্তাহেই নতুন সফটওয়্যারটি বাজারে লঞ্চ হতে যাচ্ছে।

Vivo Funtouch OS 14 চলতি সপ্তাহে বাজারে আসবে

Vivo X90 Pro-এর জন্য ওএস ১৪ প্রিভিউ প্রোগ্রামটি উপলব্ধ প্রকাশ করতে প্রস্তুত, এবং মনে হচ্ছে কোম্পানিটি তার অ্যান্ড্রয়েড স্কিনে আসন্ন উল্লেখযোগ্য আপডেটের অফিসিয়াল লঞ্চের জন্য প্রস্তুত। Vivo-এর একটি বিবৃতি অনুসারে, FunTouch OS 14 7 অক্টোবর 2023 রাত 12PM-এ লাইভ হবে এবং ব্যবহারকারীরা এটি VIVO- www.vivo.com-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে পেতে পারেন।

Vivo Funtouch OS 14 রিলিজ ডেট

Vivo-এর Funtouch OS 14-এর অফিসিয়াল রিলিজ তারিখ হল 7 অক্টোবর৷ ব্যবসাটি মে মাসে ডিভাইসের জন্য একটি Android 14 বিটা সংস্করণ প্রকাশ করার পর সেপ্টেম্বর মাসে কিছু X90 Pro ব্যবহারকারীদের জন্য একটি সীমাবদ্ধ প্রিভিউ প্রোগ্রাম দিয়েছে৷ যদিও নতুন অপারেটিং সিস্টেমের সুনির্দিষ্ট বৈশিষ্ট্যগুলি এখনও অজানা।

Vivo Funtouch OS 14 লঞ্চ

Funtouch OS 14-এর লঞ্চের তারিখ Vivo দ্বারা সর্বজনীন করা হয়েছে।আইকো (iQOO) হ্যান্ডসেট ব্যবহারকারীদের ফোনে আগামী ৭ অক্টোবর ১২টা। অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক ওএস ১৪ আপগ্রেড ভারতে Vivo এবং iQoo ব্যবহারকারীদের কাছে রোল আউট করা শুরু হবে। ভিভো এক্স৯০ গ্রাহকদের জন্য Android 14 প্রিভিউ প্রোগ্রামের উপর ভিত্তি করে Funtouch OS 14 ঘোষণা করার পরে, খবরটি খুব শীঘ্রই প্রকাশিত হয়েছিল।

Leave a Comment