মেয়েদের ক্রাস চোখ ধাঁধানো নজরকারা ডিজাইন নিয়ে বাজারে এলো Huawei Watch FiT 2 smartwatch

Wi-Fi এবং Bluetooth 5.2 সাপোর্ট নজরকারা ডিজাইন নিয়ে বাজারে এলো

আরও পড়ুনঃ Urban FIT S স্মার্টওয়াচ খুবই অল্প দামে চমক নিয়ে আসলো বাজারে

ইউরোপীয় বাজারে আত্মপ্রকাশ করলো Huawei Watch Fit 2 স্মার্টওয়াচ।তিনটি ভিন্ন কালের বাজারে আসলো। Huawei Watch Fit 2 স্মার্টওয়াচটি বাংলাদেশ মূল্য ১২,০০০ টাক। huawei watch fit 2 price in bangladesh-12,000 (হুয়াওয়ে ওয়াচ ফিট ২ Huawei Watch FiT 2)

Huawei Watch Fit 2 স্মার্টওয়াচ ফিচার-

Huawei Watch FiT 2 smartwatche 1.74 ইঞ্চি AMOLED ডিসপ্লে সাথে বাজারে এসেছে। যার স্কিন রেজুলেশন 336×480 এবং অলওয়েজ অন ডিসপ্লে আছে। Huawei watch FiT 2 smartwatch থাকছে ওয়াচফেস স্টোর যা বিভিন্ন ওয়াচফেস ডাউনলোড করা সম্ভব এবং ডান পাশে বোতাম দিয়ে টাচ করে চালানো যাবে। (হুয়াওয়ে ওয়াচ ফিট ২ Huawei Watch FiT 2)

আরও পড়ুনঃ একবার চার্জে চলবে 45 দিন চলবে

Huawei watch FiT 2 smartwatch হুয়াওয়ে ওয়াচ ফিট 2-রয়েছে ভার্সন সাপোর্ট যা Wi-Fi এবং Bluetooth 5.2 ব্যবহার করা যাবে।এতে মডেল ব্লুথ কলিং,মিউজিক কন্ট্রোল ও ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে।এটি অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইস সহ 5 ATM সাপোর্ট নিয়ে বাজারে আসলো।

Huawei watch FiT 2 smartwatch ব্যাটারিতে  একবার র্চাজ দিলে 10 দিনের পর্যন্ত চালানো যাবে এবং ম্যাগনেটিক চার্জার মাধ্যমে চালনো যাবে। (হুয়াওয়ে ওয়াচ ফিট ২ Huawei Watch FiT 2)

আরও পড়ুনঃ স্মার্টওয়াচ বাজারে এল,রয়েছে ফিটনেস এবং হেলথ ফিচার

Huawei watch FiT 2 smartwatch এতে ফিটনেস ফিচার আছে সাইকেল চালানো,সাঁতার কাটা,দৌড়ানো ইত্যাদি। (হুয়াওয়ে ওয়াচ ফিট ২ Huawei Watch FiT 2)শুধু তাই নয়, ঘড়িটি রিয়েল টাইম রানিং ডেটা, সিডেন্টারি রিমাইন্ডার জানান দেওয়ার পাশাপাশি 97 টি ওয়াকআউট মোড সাপোর্ট করবে।Huawei watch FiT 2 smartwatch হেলথ ফিচার হিসেবে থাকছে ব্লাড অক্সিজেন লেভেল, হার্ট রেট মনিটর, স্লিপ এবং স্ট্রেস ট্র্যাকার।আবার পানি থেকে সুরক্ষা দিতে  5এটিএম রেটিংসহ বাজারে এসেছে। ঘড়িটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

ব্যবহারকারী নিজের পছন্দমতো তাদের ফোন থেকে ওয়াচফেস হিসেবে ব্যবহার করতে পারবেন। এর জন্য তাদের হুয়াওয়ে হেলথ অ্যাপ কিংবা ওয়ানহোপ ( OneHop ) অ্যাপের সাহায্য নিতে হবে।(হুয়াওয়ে ওয়াচ ফিট ২ Huawei Watch FiT 2)

আরও পড়ুনঃ হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস সেকশনে পরিবর্তন আছে

Leave a Comment