হন্ডা সিবিআর ১৫০আর মোটরসাইকেল রিভিউ বাংলা

হন্ডা সিবিআর ১৫০ আর নতুন লুকে বাংলাদেশে ফিরেছে। হন্ডা সিবিআর ১৫০ আর বাংলাদেশের একটি জনপ্রিয় কোম্পানি। হন্ডা কোম্পানি ২০১২ সালে এন্টি লেভেল ফুল- ফেয়া্র্ড স্পোর্টস বাইক বাজারে এসেছে। মোটরসাইকেল বর্তমান তরুণ প্রজন্মের প্রথম পছন্দ। 

হন্ডা সিবিআর ১৫০ আর এই স্পোর্টস বাইকটি চতুর্থ প্রজন্মের Yamaha R15 V4 বাইকে চ্যালেঞ্জ ছুড়ে দিল। এই ডিজাইন প্রযুক্তি লুক পাওয়ার সব দিক থেকে এগিয়ে।এছাড়া বিশেষজ্ঞ মতে,Honda CBR 150Rটেক্কা দিবে R15 V4। 

হন্ডা সিবিআর ১৫০ আর ডিজাইন ও স্পেসিফিকেশনঃ

ছেলেদের নজরকারা আরেকটি বাইক হন্ডা সিবিআর ১৫০ আর । হন্ডা সিবিআর ১৫০ আর বাইকটি বডি অ্যারোডায়নামিক প্যানেলে তৈরি।লো-সেট ওয়াইড হ্যান্ডেলবার, স্পোর্টি রিয়াল ভিউ মিরর এবং স্পেপ-আপ সিটের সাথে এসেছে হন্ডা সিবিআর ১৫০ আর। 

হন্ডা সিবিআর ১৫০ আর দ্রুত গতিতে চলার সময়ের বাতাসের বাধা সহজে এড়াতে পারে সে জন্য বাইকটির সামনে নজরকারা ডিজাইন করা হয়েছে। বাইকটির স্টাইলিশ গ্রাফিক্স ডিজাইন এক কথায় অসাধারণ করে তুলেছে হন্ডা সিবিআর ১৫০ আর।

বাংলাদেশে হন্ডা সিবিআর ১৫০ আর স্পোর্টস বাইকটি ভিন্ন তিনটি কালার নিয়ে আসলো বাজারে। 

এবার হন্ডা সিবিআর ১৫০ আর স্পোর্টস বাইকটির ফিচার সম্পর্কে জানবো।

হন্ডা সিবিআর ১৫০ আর বাইকটিতে একটি ১৪৯.৪ সিসি লিকুইড কুল্ড ইঞ্জিন ব্যবহার করা হয়েছে,এতে একটি ৬ ফুল স্পীড গিয়ার রয়েছে।হন্ডা সিবিআর ১৫০ আর ৯,০০০আরপিএমে ১৭.১ পিএস পাওয়ার রাখে এবং বাইকটির গতি ঘন্টায় ১৩৪ কিলোমিটার। হন্ডা সিবিআর ১৫০ আর বাইকটি ১৩ লিটার  জ্বালানি ক্ষমতা রাখে যা প্রতি লিটারে গড়ে ৪০ কিলোমিটার চলতে সক্ষম।

Leave a Comment