শাওমি ১১আই হাইপার চার্জ ফাইভ জি এর দাম বাংলাদেশ 2022

xiaomi 11i hypercharge 5g,xiaomi 11i, mi 11 i hypercharge, all brand phone price in bangladesh, xiaomi 11i hypercharge 5g , xiaomi 11 i hypercharge, কম দামে ৫জি ফোন, শাওমি কম দামে ভালো ফোন ২০২২ ,

বাংলাদেশে লঞ্চ হওয়া একটি জনপ্রিয় Xiaomi মোবাইল ফোন।এতে রয়েছে 8 GB RAM এবং ইনবিল্ড 256 GB ইন্টারন্যাল স্টোরেজ। Xiaomi -এর বাংলাদেশ দাম 39,999।(xiaomi 11i hypercharge 5g)

বর্তমান টেক প্রযুক্তির প্রতিযোগিতায় Xiaomi ও পিছিয়ে নেই Xiaomi 11i সিরিজ এর ফোনটি Vivo, Samsung, Oppo, Realme, iQoo কে টক্কর দিতে চলেছে। xiaomi 11i hypercharge 5g একটি ভার্সন বাংলাদেশ বাজারে  চলে আসছে  8 GB@128 GB এবং সেই সঙ্গে চারটি বিভিন্ন রঙে(Colour) চলে আসছে ।

৫জি  ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড (AMOLED)পাঞ্চ হোল ডিসপ্লে ডিসপ্লে। ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং -১২০ হার্টজ ডায়নামিক রিফ্রেশ রেট। (xiaomi 11i hypercharge 5g)

শাওমি ১১আই হাইপারচার্জ ৫জি  ফোনে ফাস্ট পারফরম্যান্সের জন্য,ব্যবহার করা হয়েছে  মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর।(শাওমি ১১আই হাইপার চার্জ ফাইভ জি এর দাম বাংলাদেশ)

শাওমি ১১আই ৫জি  স্মার্টফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য ৪৫০০ এমএএইচ ব্যাটারি এবং ১২০ ওয়াট ফাস্ট হাইপার চার্জার। আরো বলা হয়েছে ১৫ মিনিটে ফুল চার্জ করা যাবে। এছাড়া বায়োমেট্রিক প্রমাণ করার জন্য ফোনে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

শাওমি ১১আই হাইপার চার্জ ফাইভ জি এর দাম বাংলাদেশ

শাওমি ১১আই হাইপারচার্জ ৫জি  ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যানড্রয়েড ১১  ভিত্তিক এমআইইউআই ১২.৫(MIUI 12.5) কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য,শাওমি ১১আই হাইপারচার্জ ৫জি ফোনের পেছনে থাকছে  ট্রিপল ক্যামেরা।টাইম ল্যাপস, সিনেম্যাটিক ফিল্টার ও অডিও জুম সাপোর্ট করবে 4k পযন্ত ভিডিও রেকর্ড করা যাবে ।ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর,8 মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড 120 ডিগ্রি ফিল্ড অফ ভিউ ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।এই ডিভাইসের সামনে সেলফি বা ভিডিও কলিং এর জন্য থাকছে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

শাওমি ১১আই হাইপারচার্জ ৫জি  ফোনটি দুইটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ৬জিবি রেম ১২৮ জিবি স্টোরেজ এবং৮ জিবি রেম ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। শাওমি ১১আই হাইপারচার্জ ৫জি স্মার্টফোনের ওজন ২০৪ গ্রাম

অন্যান্য ফিচারের মধ্যে থাকছে ডুয়েল সিম, ফেস আনলক, ইউএসবি টাইপ-সি, ইনফ্রারেড ইত্যাদি। 

xiaomi 11i hypercharge 5g,xiaomi 11i, mi 11 i hypercharge, all brand phone price in bangladesh, xiaomi 11i hypercharge 5g , xiaomi 11 i hypercharge, কম দামে ৫জি ফোন, শাওমি কম দামে ভালো ফোন ২০২২ ,

Leave a Comment